হারানো 'সুখ' জুড়ে দেবে ইজি ফিক্স!

0

অফিসে বেড়নোর তাড়া। এমন সময় দেখলেন জলের পাইপ লিক করে বাথরুম ভেসে যাচ্ছে। মেয়েকে স্কুলে দিতে যাচ্ছেন এমন সময় কাঠের দরজা কিছুতেই ঠিকমতো বন্ধ হচ্ছে না। ঘরোয়া এমন সব সমস্যায় অনেককেই পড়তে হয়। তখন আপনি কী করবেন? সারানোর মিস্ত্রি খুঁজবেন না কি নিজের কাজ সামলাবেন? জরুরি এই সব সমস্যার চটজলদি সমাধান দিতেই ইজি ফিক্স (EasyFix)। রাজধানী দিল্লি-সহ দেশের বিভিন্ন শহরে এই সব পরিষেবা দিয়ে থাকে সংস্থাটি। এ বার গোলাপি শহর জয়পুরেও পা রাখল ইজি ফিক্স। লক্ষ্য প্রতিদিন শ'খানেক কাস্টমারের মুশকিল আসান করা।


ইজি ফিক্স কাজ শুরু করে ২০১১ সালে। গুরগাঁওয়ের এই সংস্থাটি কাঠের কাজ, ইলেকট্রিক ও কলের কাজ করে দিয়ে থাকে। ঘরে বা অফিসে যেখানেই ডাকা হবে, দ্রুততার সঙ্গে মেকানিক পাঠিয়ে পরিষেবা দিয়ে থাকে ইজি ফিক্স। সেই ইজি ফিক্স-ই এ বার কাজের জায়গা হিসাবে বেছে নিয়েছে জয়পুরকে। ফলে সংস্থার কাজের পরিধির মধ্যে চলে এল ১১টি শহর। সংস্থার প্রতিষ্ঠাতা তথা সিইও সৈফালি আগরওয়াল হলানি সংবাদ সংস্থাকে জানিয়েছেন,

প্লাম্বিং, কারপেন্ট্রি ও ইলেকট্রিক্যালের মতো তিনটি জরুরি শাখায় সম্পূর্ণ পরিষেবা দিয়ে থাকে তাঁর সংস্থা। শুধুমাত্র রাজধানী দিল্লিতেই সাড়ে পাঁচ লক্ষের বেশি বাড়ির সঙ্গে তাদের নিয়মিত যোগাযোগ রয়েছে বলে হলানির দাবি।

এখনও পর্যন্ত ভালোই সাড়া পেয়েছে ইজি ফিক্স। সেই সুবাদে লগ্নিও মিলতে শুরু করেছে। প্রথম দফার প্রাতিষ্ঠানিক লগ্নি হিসাবে Axilor Venture Capital থেকে মূলধন মিলেছে। সংস্থার আশা, আগামী দিনে আরও বেশি বেশি জায়গায় পরিষেবা দিতে পারবেন তারা।

সোর্স- পিটিআই