অনলাইন দোকান খুলে বসল মাদার্স রেসিপি

0

ক্রেতার সংখ্যা বাড়ানোর তাগিদ কোন বিক্রেতারই না থাকে? সেই তাগিদটাই এবার তাড়া করছে দেশাই ভাইদের ফুডব্র্যান্ড মাদার্স রেসিপিকে। আরও বেশি ক্রেতার কাছে পৌঁছানোর জন্য এঁরা খুলে বসেছেন অনলাইন স্টোর। ক্রেতারা অনলাইন স্টোর থেকে ইচ্ছেমতো বেছে নিতে পারবেন তাঁদের পছন্দের পাঁপড়, চাটনি, জিভে জল আনা আঁচার অথবা রান্নার মশলাপাতি এমন আরও বহুরকমের খাদ্যসামগ্রী।

মাদার্স রেসিপির এক্সিকিউটিভ ডিরেক্টর সঞ্জয় দেশাই জানালেন অনলাইন শপিং এর বাড়বাড়ন্তকে মাথায় রেখেই কোম্পানি এই সিদ্ধান্ত নিয়েছে। তিনি আরও বলেন, তাঁরা রোজকার প্রয়োজনীয় খাদ্যসামগ্রীর বিপুল সম্ভার ক্রেতার হাতের নাগালে সহজেই পৌঁছে দিতে চান। আর সেটা একমাত্র নিজস্ব শপিং ওয়েবসাইট মারফৎ সম্ভব।

বিশেষ ধরনের আঞ্চলিক খাদ্যসামগ্রীও পাওয়া যাবে সাইটে। দেশের বিভিন্ন রাজ্যের মানুষ যেগুলো হয়তো তাঁদের স্থানীয় মুদিখানা আর আধুনিক শপিং মলে নাও পেতে পারেন! স্পিলপ্রুফ, বহনযোগ্য ক্যারিব্যাগে পাওয়া যাবে প্রোডাক্ট, যা বাড়ি বাড়ি ডেলিভারী করাও সহজ হবে। কোম্পানীর কেন্দ্রীয় কারখানা পুনেতে। ৫/৭ দিনের মধ্যে FedEx কুরিয়র ক্রেতার দরজায় পৌঁছে দেবে অর্ডারড খাদ্যসামগ্রী।

মাদার্স রেসিপি এতদিন Big Basket, Grofers, Amazon.in, Aaramshop, Farm2kitchen, MyGrahak, Callandorder, FreshnDaily-র মাধ্যমে অনলাইন ব্যবসা করত। কোম্পানি এতদিন স্থায়ী আর স্থিতিশীল উন্নতির সাক্ষী ছিল। এবার দেশাইরা তাঁদের নামের আরও জনপ্রিয়তা চান। আর সেকারণেই তাঁরা বেছে নিয়েছেন অনলাইনে নিজস্ব পোর্টাল বানানোর রাস্তা। সঞ্জয়ের বিশ্বাস,নতুন কাস্টমারও নিয়ে আসবে এই পথ।

সংস্থার কর্ণধার দেশাই ভাইয়েরা খুব মূল্যবান সিদ্ধান্ত নিয়েছেন। যদিও এইমুহূর্তে কোম্পানির মোট আয়ের স্বল্পভাগই আসছে অনলাইন শপিং থেকে,তবু আগামী বছরগুলোতে ব্যাখ্যা মূলকভাবে মাদার্স রেসিপির সাইট লাভের অঙ্ক কয়েকগুণ বাড়িয়ে দেবে।