উবের- প্র্যাক্টোর গাঁটছড়া

0

গত ১৬ই নভেম্বর হেলথকেয়ার দুনিয়ার প্র্যাক্টো এবং অনলাইন ট্যাক্সি বুকিং কোম্পানি উবের তাঁদের গ্লোবাল পার্টনারশিপের কথা ঘোষনা করেন। এই বন্ধুত্ব অসুস্থ ব্যক্তিদের আরও দ্রুত ডাক্তারের কাছে পৌঁছতে সাহায্য করবে। ভারতবর্ষ, ইন্দোনেশিয়া, ফিলিপিনস এবং সিঙ্গাপুরের কোনো ব্যক্তি মোবাইলে প্র্যাক্টোর অ্যাপলিকেশনে অ্যাপোয়েনমেন্ট বুক করলেই খোঁজ পাবেন উবের ট্যাক্সির কাছাকাছি ঠিকানার। সঙ্গে থাকবে রিমাইন্ডার অ্যালার্টও।

প্র্যাক্টোর কর্মকর্তারা জানালেন তাঁদের এই মিত্রতা সুদূরপ্রসারী হতে চলেছে। তাঁরা ছড়িয়ে পড়বেন অন্যান্য দেশেও। তাঁরা চিকিৎসা ব্যবস্থাকে আরও সরল করে তুলতে আগ্রহী, যাতে রোগীর পরিবারের দুশ্চিন্তা ও উদ্বেগ কমে। শশাঙ্ক এন.ডি. প্র্যাক্টোর নির্মাতা এবং সিইও। এক সাংবাদিক বৈঠকে তিনি উবেরের সঙ্গে তাঁদের যোগ বাঁধার উদ্দেশ্য পরিষ্কার করে দেন। রোগী এবং তাঁর পরিবারকে নিশ্চিন্ত করা ও সবরকম সুবিধে দিতে পারাই তাঁদের মূল লক্ষ্য।

এই মিলনের পরের ধাপে উপভোক্তার কাছে একটি অনুরোধ মেসেজ যাবে। উপভোক্তা যেন অ্যাপোয়েনমেন্টের এক ঘন্টা আগে একটি উবের ট্যাক্সি বুক করেন। ভারতে এই উদ্বোধনী অফারে,৩০শে নভেম্বর পর্যন্ত বাড়ি থেকে ক্লিনিক ও ক্লিনিক থেকে বাড়ি ফেরার প্রথম রাইড ফ্রি। পাশাপাশি এই বছরের শেষ অবধি, নতুন উপভোক্তারা প্র্যাক্টো অ্যাপলিকেশনে বুক করা অ্যাপোয়েনমেন্টের ক্ষেত্রে ২০০ টাকা পর্যন্ত দুটি ফ্রি রাইড পাবেন।