Twigly- পেল ২লক্ষ ডলারের বিনিয়োগ

0

ট্র্যাক্সন ল্যাব এবং একগুচ্ছ অ্যাঞ্জেল ইন্ভেস্টরের সাহায্যে ২লক্ষ ইউ এস ডলার বিনিয়োগ পেল কিউরেটেড ফুড মার্কেটপ্লেস স্টার্টআপ Twigly‌। এই অ্যাঞ্জল ইনভেস্টরদের মধ্যে রয়েছেন অমিত গুপ্ত (সহ প্রতিষ্ঠাতা, ইনমোবি), অলোক বাজপেয়ী (প্রতিষ্ঠাতা ইক্সিগো), Delhivery-র প্রতিষ্ঠাতারা, আশিস কুমার (প্রতিষ্ঠাতা, Staybees এবং Techriti) এবং সইফ পার্টনার্স-এর অংশীদার ও কর্মচারীবৃন্দ।

Twigly-র সদস্যদের বক্তব্য, তাজা এবং উন্নতমানের উপাদান দিয়ে তৈরী, সঠিক পুষ্টিগুমসম্পন্ন খাবার ডেলিভারি-ওনলি ফরম্যাটে গ্রাহকদের কাছে পৌঁছে দিয়ে এক্ষেত্রে এখনও পর্যন্ত ব্যবহৃত সব মডেলের চেয়ে আলাদা হয়ে ওঠাই তাঁদের লক্ষ্য। সংস্থার দাবি, তাঁরা অন্তত ২০ থেকে ৩০ শতাংশ কম দামে, উন্নতমানের খাবার অফলাইন কুইক সার্ভিস রেস্তোরাঁ এবং ফাইন ডাইনিং রেস্তোরাঁর বাজারে পৌঁছে দিতে পারছেন।

'আমরা খাদ্যপ্রযুক্তির দুনিয়ায় Yum Brands-এর সমতুল্য হয়ে উঠতে চাই। আমাদের মডেল তুলনামূলকভাবে অ্যাসেট লাইট কারণ আমরা কেবলমাত্র প্রোডাক্টের ধারণক্ষমতা বৃদ্ধির দিকে নজর দিই। আমাদের বিশ্বাস এক্ষেত্রে আমরা আরও উন্নত পরিষেবা দিতে পারব। অন্যান্য ক্ষেত্রে আমরা কিউরেটেড মার্কেটপ্লেসের মতোই কাজ করি', জানালেন সংস্থার সহ-প্রতিষ্ঠাতা সোনাল মিনহাস।

Tracxn-এর নেহা সিং-এর মতে, 'ই-কমার্সের পরবর্তী প্রজন্মের সংস্থাগুলি ইতিমধ্যেই ট্র্যাডিশনাল ফুড স্পেসের খেলোয়াড়দের সঙ্গে টেক্কা দিতে তৈরী। আমাদের বিশ্বাস, আগামী ৫-৭ বছরে অন্তত ১৫ থেকে কুড়িটি বড় খাদ্যপ্রযুক্তি সংস্থা এদেশের মানুষের কাছে উচ্চমানের খাবার পৌঁছে দিতে পারবে।' গুরগাঁওয়ের এই সংস্থা চালু হওয়ার একমাসের মধ্যেই অন্তত ৫০০জন গ্রাহক এর সঙ্গে যুক্ত হয়েছেন।